বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

মধুপুরে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মধুপুরে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আঃ হামিদ মধুপুর ( টাঙ্গাাইল)প্রতিনিধিঃ

 

টাঙ্গাইলের মধুপুরে আলোচনা সভা, আনন্দ শোভাযাত্রা, কেক কাটা ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। মধুপুর উপজেলা আওয়ামী লীগ বৃহস্পতিবার (২৩জুন) এই কর্মসুচি বাস্তবায়ন করে।

সকাল ১০টার পর থেকে বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগের নেতাকর্মীরা এসে মধুপুর অডিটরিয়াম হল রুমে মিলিত হন। দুপুরে শুরু হয় আলোচনা সভা। সভায় সভাপতিত্ব করেন মধুপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন মনি। সভায় নেতা-কর্মীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ছরোয়ার আলম খান আবু।

 

এ সময় মধুপুর পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক হোসেন খানসহ আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগসহ সহযোগি অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ,বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিবৃন্দ উক্ত কর্মসুচিতে অংশ নেন।

আলোচনাচনা সভা শেষে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটেন স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

পরে মধুপুর অডিটোরিয়াম থেকে শুরু হওয়া শোভাযাত্রা মধুপুরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পন করে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com